Vastu Tips: বাস্তু দোষ থেকে মুক্তি পেতে আজ Rose Day তে  গোলাপ ফুল দিয়ে করুন এই কাজটি

By Paromita

Published on:

গোলাপ ফুল শুধু প্রেম নিবেদন করতে কাজে লাগে তা নয় তার সঙ্গে বাস্তু দোস্ত থেকে মুক্তি পেতেও গোলাপ ফুল কাজে লাগে। টিপস গুলো জেনে নিন। 

গোলাপ ফুলের গন্ধ মানুষকে মুগ্ধ করে ঠিকই অন্যদিকে গোলাপ ফুল ঘর সাজাতে যেমন কাজে লাগে তেমন পুজোতেও গোলাপ ফুল কাজে লাগে। আজ  বুধবার রোজ ডে। রোজ ডে থেকে শুরু হয় প্রেমিক-প্রেমিকাদের প্রেমের সপ্তাহ।

এই প্রেমের সপ্তাহ চলে ভ্যালেন্টাইন ডে পর্যন্ত । গোলাপ ফুল শুধু প্রেম নিবেদন করতে কাজে লাগে তা নয়। বাস্ত দোষ  থেকে মুক্তি পেতেও গোলাপ ফুল কার্যকরী।

যারা দীর্ঘদিন ধরে চাকরির চেষ্টা করছেন কিন্তু চাকরি পাচ্ছেন না তারা এই টোটকাটি করুন শানের  জলে স্নান করার আধঘন্টা আগে গোলাপের পাপড়ি মিশিয়ে একটানা দুমাস স্নান করুন। অবশ্যই ফল পাবেন। প্রত্যেক বৃহস্পতিবার মা লক্ষ্মীকে গোলাপ ফুল অর্পণ করুন । এতে গৃহের সুখ সমৃদ্ধি বজায় থাকবে। 

Paromita

হ্যালো! আমি পারমিতা, একজন নিবেদিত বিষয়বস্তু লেখক যিনি আকর্ষণীয় সংবাদ নিবন্ধ তৈরিতে বিশেষজ্ঞ। সাংবাদিকতার দ্রুতগতির জগতে, আমি ব্রেকিং নিউজ অনুসরণ করার এবং গভীর বৈশিষ্ট্যগুলি অনুসন্ধান করার উত্তেজনায় সাফল্য অর্জন করি। আমার লেখার শৈলী স্পষ্টতা, নির্ভুলতা এবং বর্ণনামূলক স্বভাবের সংমিশ্রণ, যা বিভিন্ন দর্শকদের জন্য সংবাদকে অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তোলে।

Leave a comment