About

Banglanewsbarta24 (Bangla News Barta 24) প্রতিটি সংবাদ লেখক এবং ব্লগারদের দ্বারা তৈরি করা হয়। বাংলা নিউজ বার্তা 24 এর মূল উদ্দেশ্য যত দ্রুত সম্ভব পাঠকের কাছে সর্বশেষ তথ্য পৌঁছে দেওয়া। অনেক বিশেষজ্ঞ লেখক দিনরাত অক্লান্ত পরিশ্রম করে এই নিউজ ব্লগ তৈরি করেন। বাংলা নিউজ বার্তা 24 এর মূল উদ্দেশ্য হল এর পাঠকদের একটি বিশ্বস্ত ভিত্তি তৈরি করা যারা ওয়েব এবং মোবাইলে অনলাইনে খবর দেখে। আমরা জাতীয়, আন্তর্জাতিক, ব্যবহারকারীর আগ্রহের তথ্য, মজার খবর, জ্যোতিষের খবর, ব্যবসার খবর, খেলাধুলার খবর, লাইফস্টাইল নিউজ ইত্যাদি কভার করে দ্রুত এবং সঠিক সংবাদ সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

সর্বশেষ সময়ের গল্প

এই ওয়েবসাইটটির পরিকল্পনা করার সময়, সমস্ত মালিক এবং লেখক সম্পূর্ণরূপে নিশ্চিত ছিলেন যে কেন এই নিউজ ওয়েবসাইটটি তৈরি করা হয়েছিল। সোশ্যাল মিডিয়া নিউজ এবং টেকনোলজি ব্যবহারকারীর সন্তুষ্টি আমাদের অগ্রাধিকার, এই একমাত্র কারণ ছিল। Banglanewsbarta24 এর উদ্দেশ্য ব্যবহারকারীদের এমন তথ্য প্রদান করা যা তাদের দৈনন্দিন জীবনে সাহায্য করে, সেইসাথে বিনোদন প্রদান করে এবং পড়ার ইচ্ছা পূরণ করে।

এই ওয়েবসাইটে আপনি সব ধরনের সর্বশেষ খবর এবং তথ্য পাবেন-

বিনোদনের খবর

সিনেমা

ওয়েব সিরিজ

টিভি শো

প্রযুক্তিগত খবর

ওয়েব গল্প

শেয়ার বাজার

টেকনোলজি

ইত্যাদি

বাংলা নিউজ বার্তা 24 – Team

Sujay Purakait, Founder: Banglanewsbarta24.com

তিনি Banglanewsbarta24.com এ Founder এবং Content Strategy এর Head। তিনি 2022 সালে তার ব্লগিং কর্মজীবন শুরু করেন এবং এ পর্যন্ত অনেক সফল ব্লগ তৈরি করেছেন।

Paramita Purakait, CEO: Banglanewsbarta24.com

তিনি Banglanewsbarta24.com এর এডিটর-ইন-চিফ এবং CEO। তিনি Botany তে স্নাতক সম্পন্ন করেছেন এবং ব্লগিং এবং ডিজিটাল বিপণনে 2+ বছরের অভিজ্ঞতা রয়েছে।