শুটিং করতে গিয়েই হল বিপদ  নিয়ে যাওয়া হলো হাসপাতালে ,কেমন আছেন সৌমিতৃষা ?

By Paromita

Published on:

শুটিং করতে গিয়ে হল বড় বিপদ। জি বাংলা জনপ্রিয় সিরিয়াল মিঠাই সিরিয়ালের অভিনেত্রী সৌমিতৃষাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কি এমন দুর্ঘটনা হল যার জন্য তাকে হাসপাতালে নিয়ে যেতে হল।

তার অভিনয় জীবন শুরু হয় এ আমার  গুরুদক্ষিণা সিরিয়ালের মাধ্যমে । তারপর সৌমিতৃষাকে জি বাংলা জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাইয়ের’ প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায়। মিঠাই সিরিয়াল দর্শকদের মনে একটা জায়গা করে নেয়। সৌমিতৃষা ‘মিঠাই’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা বাড়ে। এতটাই তার জনপ্রিয়তা বাড়ে যে তাকে দর্শকরা  মিঠাই বলেই ডাকে ।

ছোট পর্দায় কাজ করার সাথে সাথে বড় পর্দায় সিনেমা করার ডাক আসে। ২০২৩ সালে টলিউড অভিনেতা দেবের বিপরীতে মিঠাই রানী কে ‘প্রধান’ ছবিতে অভিনয় করতে দেখা যায়। সৌমিতৃষা প্রথম ছবিতেই বাজিমাত করে দেন। প্রধান ছবিতে অভিনয় করে অভিনেত্রী সৌমিতৃষা  দর্শকদের মন জয় করে নেন। 

বর্তমানে তিনি বিজ্ঞাপনের শুটিং নিয়ে ব্যস্ত । সেই শুটিং করতে গিয়ে হয়ে যায় বিপত্তি। সিঁড়ি থেকে পা মচকে পড়ে যান অভিনেত্রী । তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কেন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। 

অভিনেত্রী সৌমিতৃষা তার সোশ্যাল মিডিয়ায় পায়ের চোটে দুটি ছবি পোস্ট করেন। যা দেখে মিঠাই ভক্তদের মন খারাপ হয়ে যায়। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়  দুটি ছবি পোস্ট করেন । প্রথম ছবিতে দেখা যায় তার পায়ের আঙুলে রক্ত লেগে থাকা ব্যান্ডেজ। দ্বিতীয় ছবিতে দেখা যায় তার ব্যান্ডেজ করা আঙুলে কোন রকমের রক্ত লেগে নেই । অভিনেত্রী সেই ছবিতে লেখেন “হম , সম্পন্ন হয়েছে”। সম্প্রতি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে সিঁড়ি থেকে পা মুচকে পড়ে যান তিনি।

তার পায়ের নখটি ভেঙে যায়। অভিনেত্রী নখটিতে চোট লেগে রক্ত বের হতে থাকে।  তারপর সেখানে তাকে ব্যান্ডেজ করে দেওয়া হয়। হাসপাতালে  গিয়ে ড্রেসিং করে আবার নতুন ব্যান্ডেজ লাগিয়ে দেওয়া হয় সেই ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী সৌমিতৃষা । নখটি তার পুরো উঠে যায়। মিঠাই রানীর এই অসুস্থতার জন্য কিছুদিনের জন্য শুটিং বন্ধ রেখেছেন। সুস্থ হলে আবার অভিনেত্রী  শুটিং ফিরবেন । মিঠাই রানী  ফ্যানেরা ভগবানের কাছে  প্রার্থনা করছেন তার সুস্থতার জন্য।

Paromita

হ্যালো! আমি পারমিতা, একজন নিবেদিত বিষয়বস্তু লেখক যিনি আকর্ষণীয় সংবাদ নিবন্ধ তৈরিতে বিশেষজ্ঞ। সাংবাদিকতার দ্রুতগতির জগতে, আমি ব্রেকিং নিউজ অনুসরণ করার এবং গভীর বৈশিষ্ট্যগুলি অনুসন্ধান করার উত্তেজনায় সাফল্য অর্জন করি। আমার লেখার শৈলী স্পষ্টতা, নির্ভুলতা এবং বর্ণনামূলক স্বভাবের সংমিশ্রণ, যা বিভিন্ন দর্শকদের জন্য সংবাদকে অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তোলে।

Leave a comment