রাজ্য স্বাস্থ্য এবং কল্যাণ দপ্তরে  কর্মী নিয়োগ করা হচ্ছে বেতন কত ?

By Paromita

Published on:

পশ্চিমবঙ্গের  স্বাস্থ্য এবং কল্যাণ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। ৫/০২/২০২৪ তারিখে এই নোটিশটি প্রকাশিত হয়েছে ।

স্টেট কনসালট্যান্ট পোস্টে নিয়োগটি করা হবে। 

বয়স :  বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। 

আবেদন ফি  : জেনারেলদের জন্য ১০০ টাকা করে। অনলাইনের মাধ্যমে এখানে টাকা দিতে  হবে । ২৩/০২/২০২৪ তারিখের মধ্যে এখানে টাকা জমা করতে  হবে।

এখানে প্রতিমাসে ৪৫ হাজার টাকা বেতন দেওয়া  হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। 

যোগ্যতা : বিজ্ঞপ্তি অনুসারে , যেকোনো স্বীকৃত বোর্ড বা বিশ্ববিদ্যালয় থেকে সোশ্যাল সায়েন্সেস ,হেলথ ম্যানেজমেন্ট, সোশ্যাল ওয়ার্ক , রুরাল  ম্যানেজমেন্ট, হসপিটাল এডমিনিস্ট্রেশন, কমিউনিটি নার্সিং বিষয়   পোস্ট গ্রাজুয়েশন কমপ্লিট করতে হবে।

কম্পিউটারে এম এস  অফিস জানতে হবে। বাংলা এবং ইংরেজি ভাষা জানতে হবে। এছাড়া দু’বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

অনলাইনের মাধ্যমে অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাপ্লিকেশন ফর্ম ফিলাপ করতে হবে। এখানে সঠিক ইমেইল আইডি এবং সঠিক  মোবাইল নম্বর দিতে হবে। ফর্ম  ফিলাপ করার সময়  যদি ইনকমপ্লিট ফর্ম   ফিলাপ করে থাকেন তাহলে বাতিল করে দেওয়া হবে। 

লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগটি করা হবে। আরো তথ্য জানতে মূল নোটিশটি দেখতে হবে। 

অনলাইনে আবেদন শুরু হয়েছে ১২/০২/২০২৪ তারিখে। আবেদন শেষ হবে ২৬/০২/২০২৪ তারিখে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ  ২১/০২/২০২৪। আবেদন ফি দেওয়ার শেষ তারিখ  ২৩/০২/২০২৪। 

Paromita

হ্যালো! আমি পারমিতা, একজন নিবেদিত বিষয়বস্তু লেখক যিনি আকর্ষণীয় সংবাদ নিবন্ধ তৈরিতে বিশেষজ্ঞ। সাংবাদিকতার দ্রুতগতির জগতে, আমি ব্রেকিং নিউজ অনুসরণ করার এবং গভীর বৈশিষ্ট্যগুলি অনুসন্ধান করার উত্তেজনায় সাফল্য অর্জন করি। আমার লেখার শৈলী স্পষ্টতা, নির্ভুলতা এবং বর্ণনামূলক স্বভাবের সংমিশ্রণ, যা বিভিন্ন দর্শকদের জন্য সংবাদকে অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তোলে।

Leave a comment