দীর্ঘদিন সম্পর্কে থাকার পর কবে বিয়ে পিরিতে বসতে চলেছেন এই টলি তারকা?

By Paromita

Published on:

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর এবার বিয়ে করতে চলেছেন আদৃত  রায় ও কৌশাম্বি  চক্রবর্তী। টলি পাড়ায় কান পাতলেই  শোনা যাচ্ছে যে এই বছর তারা বিয়ে সারতে চলেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় সেটা এখনও তারা জানাননি। ‘মিঠাই’ সিরিয়াল থেকে তাদের সম্পর্ক  শুরু হয়। প্রথমে তাদের বন্ধুত্ব হয় তারপর সেটা সম্পর্কে পরিণত হয়। নেটিজেনদের  একাংশ কৌশাম্বির সঙ্গে আদৃতের সম্পর্কটাকে মেনে নিতে পারেন নি। নিউ ইয়ার এর দিনে আদৃতের সঙ্গে কৌশাম্বি  তাদের ছবি পোস্ট করেন  নিজের ফেসবুকে। সোশ্যাল মিডিয়ায় কৌশাম্বি যে  ছবি পোস্ট করেছিলেন সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘চিয়ার্স টু ২০২৪’ । আদৃতের পরনে ছিল কালো  টি শার্ট ও  নীল জিন্স। তার সাথে হাতে একটা ঘড়ি ছিল । অন্যদিকে  কৌশাম্বি পরনে ছিল সাদা রংয়ের সোয়েটার আর হালকা নীল রংয়ের জিন্স । আর হাতে ছিল স্মার্ট ওয়াচ। মিঠাই ভক্তদের একাংশ মতে আদৃত ও সৌমিতৃষার সম্পর্ক খারাপ হওয়ার জন্য কৌশাম্বি  দায়ী। মিঠাই সিরিয়ালের সময় সৌমিতৃষার সঙ্গে কৌশাম্বি   খুব ভালো বন্ধুত্ব ছিল। জানা গিয়েছে ‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার পর  বর্তমানে তাদের সেরকম বন্ধুত্ব নেই । 

আদৃত রায় অভিনেতার পাশাপাশি তিনি একজন গায়ক। একটি ব্যান্ডের সঙ্গে তিনি যুক্ত রয়েছেন।সেই ব্যান্ডের সঙ্গে আদৃত   গান করেন ।জি বাংলা জনপ্রিয় সিরিয়াল মিঠাই ধারাবাহিক এর মাধ্যমে আদৃত রায় জনপ্রিয়তা বাড়ে। ১৯৯২ সালে ২৫শে মে আদ্রিত রায় জন্মগ্রহণ করেন। কলকাতাতেই জন্মগ্রহণ করেন আর কলকাতাতেই তিনি পড়াশোনা করেন। আদৃত ‘নুরজাহান’ , ‘প্রেম আমার’ , ‘পরিণীতা’ অভিনয় করেন। ‘মিঠাই’ সিরিয়ালে তাকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায়। ‘মিঠাই’ সিরিয়ালের মাধ্যমে আর ফ্যান ফলোয়ার্স বেড়ে যায়। 

কৌশাম্বি চক্রবর্তী ১৯৯০ সালে ১৫ই অক্টোবর জন্মগ্রহণ করেন। বর্তমানে তার বয়স ৩২ বছর। প্রথমে বিধির বিধান ধারাবাহিকের মাধ্যমে কৌশম্বি অভিনয় জগতে  আত্মপ্রকাশ ঘটে। মিঠাই সিরিয়ালে দিদি চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০২২ সালে সোনার সংসার পুরস্কার পান। আদৃত ও কৌশাম্বি  তাদের মধ্যে কেউই সোশ্যাল মিডিয়ায় তাদের সম্পর্ক টাকে নিয়ে মুখ খোলেননি। কৌশাম্বি  ছবি পোস্ট করার মধ্য দিয়ে তার ফ্যানেদের বুঝতে বাকি নেই যে তারা দুজনেই সম্পর্কে রয়েছেন। এখনই কি তারা বিয়ের কথা ভাবছেন সেটা সোশ্যাল মিডিয়ায় এখনো জানাননি।

Paromita

হ্যালো! আমি পারমিতা, একজন নিবেদিত বিষয়বস্তু লেখক যিনি আকর্ষণীয় সংবাদ নিবন্ধ তৈরিতে বিশেষজ্ঞ। সাংবাদিকতার দ্রুতগতির জগতে, আমি ব্রেকিং নিউজ অনুসরণ করার এবং গভীর বৈশিষ্ট্যগুলি অনুসন্ধান করার উত্তেজনায় সাফল্য অর্জন করি। আমার লেখার শৈলী স্পষ্টতা, নির্ভুলতা এবং বর্ণনামূলক স্বভাবের সংমিশ্রণ, যা বিভিন্ন দর্শকদের জন্য সংবাদকে অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তোলে।

Leave a comment