একসঙ্গে ঘুরতে গেলেন সৌমিলি  আর দিবজ্যোতি ! তবেই কি চুপি চুপি প্রেম করছেন সূর্য উর্মি ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল  ছবি 

By Paromita

Published on:

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে সৌমিলি এবং দিবজ্যোতি একসাথে অভিনয় করছেন। সৌমিলি ‘উর্মির’ চরিত্রে এবং দিবজ্যোতি  ‘সূর্যর’ চরিত্রে অভিনয় করছেন। একসঙ্গে তারা পাহাড়ের ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। তা দেখেই ফ্যানেরা ভাবছেন যে তারা একসঙ্গে পাহাড়ে ঘুরতে গেছেন। সত্যিই কি তারা পাহাড়ে একসাথে ঘুরতে গিয়েছেন? বিনোদন জগতে অনেক অভিনেতা-অভিনেত্রীরাই আছেন যারা নিজেদের ভালোবাসার মানুষকে গোপন রাখতে পছন্দ করেন। অনেক সময় তারা গোপন রাখার চেষ্টা করলেও ভালোবাসার মানুষটিকে গোপন রাখতে পারেন না ।

টলিপাড়ায় কানপাতলেই শোনা যায় দিবজ্যোতি এবং সৌমিলি চুপিচুপি প্রেম করছেন। বর্তমানে স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দিবজ্যোতি  এবং সৌমিলি অভিনয় করছেন। দিবজ্যোতি অর্থাৎ সূর্য  এই সিরিয়ালের মূল চরিত্রে অভিনয় করছেন। সৌমিলি অর্থাৎ উর্মি  এই সিরিয়ালে সূর্যর ভাই এর বউয়ের চরিত্রে অভিনয় করছেন। সূর্য এবং উর্মি দুজনে এই সিরিয়ালে ভাসুর এবং ভাইয়ের বউ সম্পর্কে । 

সোশ্যাল মিডিয়ায় দুজনেই পাহাড়ের ছবি পোস্ট করেছেন। দিবজ্যোতি শেয়ার করা ছবিতে দিবজ্যোতিকে পাহাড়ে কোন রাস্তার দিকে মুখ করে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। অন্যদিকে সৌমিলিকে সিকিমের গ্যাংটক এ দাঁড়িয়ে ছবি তুলতে দেখা যাচ্ছে। এই দেখেই নেটিজেনরা মনে করছেন  তারা দুজনে একসঙ্গে সময় কাটাতে পাহাড়ে  ঘুরতে গিয়েছেন।সৌমিলির ইনস্টাগ্রাম পোস্টে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র কমেন্ট করেন ‘তাড়াতাড়ি চলে আয়’। অন্যদিকে দিবজ্যোতি পোস্টে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র কমেন্ট করেন ‘তু কাহা হে’ । এই দেখেই তাদের ফ্যানেরা ভাবছেন তবে কি তারা একসঙ্গে ঘুরতে গিয়েছেন?

 দিবজ্যোতির পরনে ছিল চেকড টি-শার্ট এবং নীল জিন্স । চোখে রয়েছে তার সানগ্লাস । সৌমিলির পরনে ছিল সিলভার রংয়ের জ্যাকেট এবং কাঁধে রয়েছে একটি সিলিং ব্যাগ । 

টলিপাড়ায় কানাঘোষোতে শোনা যায়  দিবজ্যোতি এর আগে  একাধিক নায়িকার সঙ্গে প্রেমে জড়িয়েছেন। কিন্তু পরে তিনি বন্ধু বলে বিষয়টি এড়িয়ে গিয়েছেন। এর আগে শোনা গিয়েছে সৌমিতৃষা  কুন্ডুর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এছাড়া অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের অভিনেত্রী স্বস্তিকার সঙ্গেও তার নাম জড়িয়েছে। কিন্তু অভিনেতা দিবজ্যোতি সবাইকে বন্ধু বলে বিষয়টি এড়িয়ে যান।

Paromita

হ্যালো! আমি পারমিতা, একজন নিবেদিত বিষয়বস্তু লেখক যিনি আকর্ষণীয় সংবাদ নিবন্ধ তৈরিতে বিশেষজ্ঞ। সাংবাদিকতার দ্রুতগতির জগতে, আমি ব্রেকিং নিউজ অনুসরণ করার এবং গভীর বৈশিষ্ট্যগুলি অনুসন্ধান করার উত্তেজনায় সাফল্য অর্জন করি। আমার লেখার শৈলী স্পষ্টতা, নির্ভুলতা এবং বর্ণনামূলক স্বভাবের সংমিশ্রণ, যা বিভিন্ন দর্শকদের জন্য সংবাদকে অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তোলে।

Leave a comment