শো চলাকালীন মোনালির সঙ্গে এমন রূঢ় আচরণ! বডি শেমিং নিয়ে প্রযোজকদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন

By পারমিতা

Published on:

Monali Thakur

তিনি একটি সুপারহিট গানের সুপারহিট গানের মতো ধারাবাহিকভাবে হিট গান তৈরি করেন। সম্প্রতি একটি কনসার্টে গায়িকা মোনালি ঠাকুরের শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। তিনি যা পর্যবেক্ষণ করেছিলেন তা নিয়ে তিনি খুব চিন্তিত ছিলেন। এটা অপ্রত্যাশিত ছিল যে মোনালি ঠাকুর এই ঘটনায় এতটাই রেগে গিয়েছিলেন যে তিনি কনসার্টটিও বন্ধ করে দিয়েছিলেন। তিনি সেই ব্যক্তিকেও স্পষ্ট করে দিয়েছিলেন যে তাকে এত খারাপ শাস্তি দিয়ে অন্যায় করেছে। এবং কনসার্টের সময়, একজন ব্যক্তি ছিলেন যিনি দর্শকদের জুরিতে ছিলেন এবং যিনি মোনালি ঠাকুরের দেহ সম্পর্কে কথা বলেছিলেন। অনির্ধারিত

দৈনিক ভাস্কর পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী, 29শে জুন শনিবার মোনালি ঠাকুর ভোপালের সেজ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান করেন। এই অনুষ্ঠানটি বিপুল সংখ্যক কলেজ ছাত্র-ছাত্রীদেরও আকৃষ্ট করেছিল। কিন্তু মোনালির কনসার্ট হঠাৎ বন্ধ হয়ে যায়। অনির্ধারিত এরপর তাঁর দলের সঙ্গে কোনওভাবে কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন।

দেহের রহস্য নিয়ে মন্তব্য করার জন্য মোনালির কাছ থেকে এটি নোংরা ভিড়ের মধ্যে থেকে একজনকে তুলে নিয়ে মোনালি ঠাকুর বলেন, এই লোকটি আমার শরীরের দিকে তাকিয়ে মন্তব্য করছে। মোনালি এটিকে ‘যৌন হয়রানি’ হিসাবেও উল্লেখ করেছেন এবং বলেছেন যে কিছু লোক জনসভায় এই জাতীয় মন্তব্য করে। মোনালি তখন লোকটিকে বলে, ‘তুমি এখনও অনেক ছোট।’ ক্লিনারে এখনও এই ধরনের কথা কারোর বলা উচিত নয়। এই বিষয়ে তাঁর কণ্ঠস্বর তোলার সংগ্রাম এবং তিনি বলেছিলেন যে যখনই সুযোগ পেয়েছেন তিনি সৌন্দর্য সম্পর্কে কথা বলেছেন।

বিবৃতি অনুসারে, অভিযুক্ত এই নাচের প্রশংসা করেছে বলে অভিযোগ। এর পরে, যখন পরিস্থিতি কিছুটা নমনীয় হয়ে ওঠে, তখন মোনালি ঠাকুরের কনসার্ট আরও একবার শুরু হয় এবং তিনিও একের পর এক ধামাকেদার গান গাইতে শুরু করেন। তবে তিনি নিজেকে রক্ষা করে বলেছিলেন যে তিনি কেবল মোনালির নাচের পদক্ষেপের কথা বলেছেন। এমনকি তিনি এমন কিছু বলেননি যা আমি ভুল বলে মনে করব।

মোনালি ঠাকুর একটি দুর্দান্ত গান গেয়েছেন। বর্তমান টলি সুপারস্টার মোনালি ঠাকুর গানের জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন এবং তাঁর বেল্টের মধ্যে অসংখ্য হিট গান রয়েছে। এই বিভাগের কয়েকটি গান হল, ‘ইয়ে মোহ মোহ কে ধাগে’, ‘সাওয়ার লু’, ‘জারা জারা টাচ মি’ ইত্যাদি। তিনি বেশ কয়েকটি রিয়েলিটি শোতে বিচারকও হয়েছেন। তিনি উল্লেখ করেন যে, সম্প্রতি তিনি তাঁর মাকে হারিয়েছেন। মোনালি তার জীবনের সবচেয়ে খারাপ ঘটনাগুলির একটিও প্রকাশ করেছিলেন এবং সেই সময় যখন তার মা দীর্ঘ লড়াইয়ের পরে নিখোঁজ হন।

পারমিতা

মন্তব্য করুন