Kanchan-Sreemoyee: আরও বেশি রোমান্টিক কাঞ্চনে। শ্রীমোয়ীর সঙ্গে ফুলের মধুচন্দ্রিমা, বিছানায় নীল জলের শ্রীময়ী প্রকাশ করে যে তারা মালদ্বীপে গিয়েছিল

By পারমিতা

Published on:

Kanchan-Sreemoyee

অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। তাদের একটি ঝলক ছিল যে তিনি একটি হোটেলের ঘরে বসে আছেন এবং অন্য সময় একটি কেক কাটছেন। সম্ভবত, তিনি সেখানে তাঁর স্ত্রীর জন্মদিন উদযাপন করতে গিয়েছিলেন।

বিয়ের পর কয়েক মাস কেটে গেছে। আমি এখনও মধুচন্দ্রিমায় যাইনি। এটি বরের প্রতি প্রচুর শত্রুতা জাগিয়ে তোলে। কিন্তু কাঞ্চন তার স্ত্রীকে প্রতিশ্রুতি দিয়েছিল যে সে তাকে অবাক করে কোথাও নিয়ে যাবে। যেমন ছিল, তেমনই আছে। স্ত্রীর জন্মদিনের পরের দিন কাঞ্চন-শ্রীময়ী মধুচন্দ্রিমা ভ্রমণে যান। সোমবার মধুচন্দ্রিমার গন্তব্যে পৌঁছনোর পর শ্রীমোয়ী ছত্রজ ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন।

কিন্তু কোথায় গিয়েছেন কাঞ্চন-শ্রীময়ী?

যদিও তিনি ফেসবুকে তার অবস্থান প্রকাশ করেননি, শ্রীময়ী টেলিফোনে হিন্দুস্তান টাইমস বাংলার সাথে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে তারা মালদ্বীপ সফর করেছেন। অন্যদিকে, অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। একটি হোটেলে চেয়ারে বসে তাঁর ছবি তোলা হয়েছিল এবং কেক কাটার চিত্রও তোলা হয়েছিল। মনে হচ্ছে সে তার স্ত্রীর জন্মদিন উদযাপন করতে সেখানে গিয়েছিল।

আবার শ্রীময়ী হোটেলের ঘরের পাশে দাঁড়িয়ে পুলের জলের ভিতরে বর কাঞ্চনের সঙ্গে একটি ছবি তোলেন। যেখানে কাঞ্চনের নতুন স্ত্রীকে লাল বিকিনি পরে থাকতে দেখা যায়। ছবিগুলি থেকে স্পষ্টভাবে অনুমান করা যায় যে কাঞ্চন এবং শ্রীময়ী একে অপরের প্রতি মগ্ন। একইভাবে, শ্রীময়ী যে হোটেল রুমের ছবি শেয়ার করেছেন, তাতে বিছানায় শুভ জন্মদিন লেখা আছে। বিছানায় একটা ফুল রাখা আছে। বিছানায় শুয়ে নীল, শান্ত এবং শীতল জলের দৃশ্য দেখা যায়। এমনকি হোটেল থেকে জলপ্রপাতের দিকে যাওয়ার জন্য তাদের একটি সরাসরি সিঁড়ি রয়েছে। ছবিগুলির কথা বললে, যে ভিডিওটি তৈরি করা হয়েছিল তার পাশাপাশি সেগুলিও অত্যাশ্চর্য দেখায়।

“বিয়ের 5-6 মাস হয়ে গেছে এবং আমি এত লোকের কাছে অভিযোগ করেছি যে আমরা এখনও মধুচন্দ্রিমায় যাইনি”, রবিবার জন্মদিন উদযাপনের বিষয়ে কথা বলার সময় শ্রীময়ী হিন্দুস্তান টাইমস বাংলাকে মন্তব্য করেছিলেন। কিন্তু কাঞ্চন বলল, ‘আমি তোমাকে এমন জায়গায় নিয়ে যাব যেখানে তুমি সুখী হবে।’ আমি কোথায় যাচ্ছি তা সবাইকে জানাব।

শ্রীময়ী, কাঞ্চন তার জন্মদিনে উপহার দিতে ভুলে যাননি। তিনি সোমবার বিমানে মালদ্বীপ সফর করেন। অভিনেত্রী তাদের মধুচন্দ্রিমার গন্তব্যে যাওয়ার আগে বরের কাছ থেকে উপহারও পেয়েছিলেন। অনেক উপহার এসেছে।”জারার একটি পোশাক, ভোগের সানগ্লাস, ক্যাপ্রিজ ব্যাগ, একটি ব্রেসলেট, একটি ঘড়ি, যা আপনি নাম দিয়েছেন

পারমিতা

মন্তব্য করুন