এটা নিশ্চয়ই একটা গোপন বিষয়! কী এই রহস্য? এবার প্রকাশ্যে এল আসল ঘটনা

By পারমিতা

Published on:

Saif Ali Khan

উল্লেখযোগ্যভাবে, সাইফ আলী খান মিডিয়ার সাথে যোগাযোগ করেন না এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে তাঁর কোনও প্রোফাইল নেই, হলিউড প্রতিভাবান অভিনেতাদের দ্বারা পূর্ণ। কিন্তু মানুষ তাদের সম্পর্কে তথ্য পাওয়ার চেষ্টা করে। কখনও কখনও, তিনি কারিনার একটি পোস্টে উপস্থিত হন। এই বাস্তবতা প্রায়শই লুকিয়ে রাখা হয়। সাইফ আলি খানেরও নিজস্ব আইজি প্রোফাইল রয়েছে। এটি শুধুমাত্র তার প্রাকৃতিক পরিবেশের মধ্যে বিষয় এবং ঘটনাগুলির অবস্থা প্রতিষ্ঠার জন্য ব্যবহৃত হয়।

সুতরাং, এমন পরিস্থিতিতে যখন প্রত্যেকে ডিজিটালাইজেশন এবং সামাজিক নেটওয়ার্কগুলিতে মিথস্ক্রিয়া চলাকালীন বিদ্যমান, সেলিব্রিটিরা দর্শকদের সাথে যোগাযোগ করতে এবং তাদের অবস্থান বজায় রাখতে ইনস্টাগ্রামকে একটি প্রয়োজনীয় সরঞ্জাম হিসাবে ব্যবহার করে চলেছেন। বলিউড অভিনেতা সইফ আলি খানও এর ব্যতিক্রম নন। তিনি কোনও ধরনের সামাজিক যোগাযোগমাধ্যমে ছিলেন না। সম্প্রতি, তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলি এড়িয়ে চলতে আগ্রহী। এবং এখানেই সাইফ ইনস্টাগ্রাম ব্যবহার করার কথা স্বীকার করেছেন এবং যেন এটি যথেষ্ট ছিল না, তিনি নিশ্চিত করেছেন যে তাঁরও একটি ভূত অ্যাকাউন্ট রয়েছে। ভক্তরা অবাক হয়ে যান।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সাইফ আলি খান স্বীকার করেছেন যে তাঁর একজন অফিসিয়াল আইজি এবং একজন গোপন আইজিও রয়েছে। কিন্তু আমি এটা খুব একটা ব্যবহার করি না। এবং প্রতিবার যখন আমি কিছু সময়ের জন্য এটি দেখি তখন আমি এটি মুছে ফেলার কথা ভাবতাম কিন্তু আমি কখনই তা করতে পারিনি।

সাইফের ক্ষেত্রেও একই কথা বলা হয়েছে যিনি উল্লেখ করেছিলেন যে তিনি সোশ্যাল মিডিয়ার অন্তর্ভুক্ত নন, এবং ফলস্বরূপ, কোনও ব্র্যান্ড বা কেউ তাকে অনলাইনে কিছু ছড়িয়ে দেওয়ার প্রয়োজন হয় না, এবং তিনি এই স্বাধীনতা উপভোগ করেন।

করিনা কাপুর খানের স্বামী সাইফ আলি খান বলেন, “আমি এমন পরিস্থিতিতে পড়তে চাই না যেখানে আমি অন্যদের বিষয়বস্তু ভাগ করে নিতে বাধ্য হই।” আমি মনে করি কেউই তাদের পণ্যের বিজ্ঞাপনের প্রস্তাব নিয়ে আমার কাছে আসতে চায় না, এটা জেনে যে আমি সোশ্যাল নেটওয়ার্কে নেই। এমনকি যদি কেউ আমাকে কিছু প্রচার করতে চায়, আমি পারলাম না কারণ আমি কোনও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে নেই। তাই আমি অনেক শান্তি পেয়েছি। ” “তবুও, আমি নিশ্চিত যে কেউ যদি আরও এগিয়ে যেতে চায় তবে সে এই জায়গা থেকে সত্যিই ভাল কিছু তৈরি করতে পারে।” এটি এমন কিছু যা আমি মনে করি না যে আমি বিশেষভাবে ভাল কারণ যখন আমাকে এই জিনিসগুলি পোস্ট করতে হয় তখন আমি খুব কুৎসিত বোধ করি। যাইহোক, এমন কিছু লোক আছেন যাদের, আপনি জানেন, প্রচুর পাঠক/দর্শক/শ্রোতা রয়েছে। অবশ্যই, আমি এটিকে একটি দুর্দান্ত মাধ্যম বলে মনে করি। একই সময়ে, এটি খুব বিনোদনমূলক এবং উপভোগ্য। সহজেই লক্ষ্য করা যায় যে এখানে দেখতে শত শত আকর্ষণীয় জিনিস রয়েছে। এবং কখনও কখনও মজা করে কিছু সময় কাটাতে চায়, কিন্তু বাস্তবে, সোশ্যাল মিডিয়া প্রতিস্থাপন করতে পারে এমন কিছুই নেই। অতএব, যদি তারা এটি পছন্দ করে এবং যদি তারা আনন্দ ছড়িয়ে দিতে চায় তবে তারা যা পছন্দ করে তা আমাদের সকলের করা উচিত।

পারমিতা

মন্তব্য করুন