নোরা ফাতেহির অশ্লীল ভিডিও ফাঁস! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

By Paromita

Updated on:

নোরা ফাতেহি অশ্লীল ভিডিও ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়। কেন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয় তার ভিডিও। 

নোরা ফাতেহি বলিউড অভিনেত্রী পাশাপাশি তিনি একজন  নৃত্যশিল্পী । ২০১৮ সালে মিউজিক ভিডিও  ‘দিলবার’ অভিনয় করে  দর্শকদের মন জয় করে নেন। এই ভিডিওর জন্য ইউটিউবে তার বিলিয়ান  ভিউজ হয় ।  সম্প্রতি ‘ফ্যামিলি শোতে’ তাকে ডাকা হয়। সেই শোতে তার নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হয়। এই শোতে   অভিনেত্রীকে সিলভার রঙের টাইট পোষাকে বোল্ড  লুকে দেখা যায়। ‘নাচ মেরি রানী’ গানে নাচ করতে দেখা যায়। অভিনেত্রী এই গানের সঙ্গে তাল মিলিয়ে নিজের গায়ে জল ঢেলে নাচ করতে থাকেন। অভিনেত্রী এই  নাচের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হতে হয় । এই ভিডিও দেখে কি বলছেন নেটিজনরা?

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায় নোরা ডান্স রিয়েলিটি শোতে গিয়ে মঞ্চে  পিছন ফিরে কোমর দুলিয়ে নাচ করতে করতে বোতলে জল নিজের গায়ে ঢালতে থাকে। এই দেখে যারা ওখানে বিচারক ছিলেন তারা চমকে যান। তার সাথে ওখানে যারা দর্শকরা ছিলেন তারা অবাক হয়ে যান। নোরা ফাতেহির সঙ্গে রেমো ডিসুজা এবং অন্যান্যদের ‘Garmi’  গানে নাচ করতে দেখা যায়। এই শো এর বিচারক হিসেবে ছিলেন রেমো ডিসুজা ,পুনীত পাঠক, শক্তি মোহন এবং রাঘব জুয়াল । এই ভিডিও ক্লিপ দেখে নেটিজেনরা অভিনেত্রীর প্রতি অসন্তুষ্ট হন। তাদের মধ্যে কেউ কমেন্ট করে জানান “এই নাচের ভিডিও পরিবারের সঙ্গে বসে দেখার মত নয়। এমনকি বাচ্চাদের ও দেখার জিনিস নয়”, একজন নেটিজেন লিখেছেন,“আমি দুঃখিত কিন্তু আপনি আমার সমস্ত সম্মান হারিয়েছেন, কি ধরনের নোংরা প্রদর্শনী?”

অতীতে  নোরা ডান্স রিয়েলিটি শোতে বিচারক ছিলেন । অভিনেত্রীর অভিনয় দক্ষতার পাশাপাশি তার নাচের জন্য জনপ্রিয়তা বাড়ে। বর্তমানে অভিনেত্রী  ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা  ৪৬ মিলিয়ন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। নোরা ফাতেহি তার নাচের ভিডিও প্রায়ই সোশ্যাল মিডিয়ার পোস্ট করেন । 

অভিনেত্রীর আসন্ন ‘ক্র্যাক’  ছবিটি ২৩ শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে অভিনয় করেছেন অভিনেতা বিদ্যুৎ জামওয়াল ,অ্যামি  জ্যাকশান এবং অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দজ।  

Paromita

হ্যালো! আমি পারমিতা, একজন নিবেদিত বিষয়বস্তু লেখক যিনি আকর্ষণীয় সংবাদ নিবন্ধ তৈরিতে বিশেষজ্ঞ। সাংবাদিকতার দ্রুতগতির জগতে, আমি ব্রেকিং নিউজ অনুসরণ করার এবং গভীর বৈশিষ্ট্যগুলি অনুসন্ধান করার উত্তেজনায় সাফল্য অর্জন করি। আমার লেখার শৈলী স্পষ্টতা, নির্ভুলতা এবং বর্ণনামূলক স্বভাবের সংমিশ্রণ, যা বিভিন্ন দর্শকদের জন্য সংবাদকে অ্যাক্সেসযোগ্য এবং আকর্ষণীয় করে তোলে।

Leave a comment