,


সংবাদ শিরোনাম:
«» কোভিড: দেশে দৈনিক সংক্রমণের হার ৭ মাস পর ৩ শতাংশের নিচে নামল «» হামের টিকা একবার নিলে মোটামুটি সারা জীবনই ভালো কাজে দেয়।  জল বসন্তের টিকা ১০ থেকে ২০ বছরের জন্য সুরক্ষা দেয়। আর ধনুষ্টঙ্কারের টিকার কার্যকারিতা থাকে এক দশক কিংবা তারও বেশি সময়। অথচ কোভিড-১৯ টিকা দেওয়ার পর ছয় মাস না যেতেই অনেক দেশের স্বাস্থ্য কর্মকর্তাদের বাড়তি একটা ‘বুস্টার ডোজ’ দেওয়ার কথা ভাবতে হচ্ছে। «» গাজীপুরে কারে ট্রেনের ধাক্কা, ঢাবির সাবেক শিক্ষক নিহত «» «» দেশে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে একদিনে আরও ২১ জনের মৃত্যু হয়েছে, সংক্রমণ ধরা পড়েছে আরও ৮৪৭ জনের মধ্যে। «» ভূমি অফিসের ঘুষকাব্য: যেখানে ছাড় নেই মন্ত্রীদেরও «» ভূমি অফিসের ঘুষকাব্য: যেখানে ছাড় নেই মন্ত্রীদেরও «» «» আমার প্রানপ্রিয় সিদ্ধিরগন্জবাসী ও আমার সন্তান তুল্য নেতাকর্মীবৃন্দ মনেরেখো যাদের নিজস্ব কোন গোল নেই! তারাই অন্যের মাঠে গোল দিয়ে নিজেদেরকে বড় খেলোয়াড় ভাবে।আপনাদের পাড়াতে ও এইরূপ খেলোয়াড় আছে। জীবনের এই খেলাতে হারার জন্য প্রস্তুত থেকো কিন্তু খেলা ছাড়বার কোন প্রস্তুতি নিও না। অনেকেই নিয়েছে কিন্তু আমার বিশ্বাস আপনারা নিবেন না। তবে খেলা শেষ হবার পর, (এ খেলা সে খেলা নয়, এ খেলা সেই খেলা।) বুঝতে পারবেন কে খেলোয়াড় ছিলো। তবে কথা দিচ্ছি আমি আপনাদের পাশে ছিলাম,আছি, থাকবো ইনশাআল্লাহ এই পৃথিবীর বুকে যতদিন বেঁচে থাকবো- আলহাজ্ব মোঃ ইয়াছিন মিয়া সাধারণ সম্পাদক। বাংলাদেশ আওয়ামীলীগ। সিদ্ধরগন্জ থানা শাখা। «» তরুণ প্রজন্ম সোলজার

নরসিংদীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৯

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের জেলার পৃথক ৩টি স্থানে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, রায়পুরার মরজাল এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে ভৈরবের দিকে যাচ্ছিল ৪ আরোহী। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারারবাঘে পৌছলে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহীবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহীরা বাসের নিচে ঢুকে পরে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

আহত হয় আরও এক পথচারী। নিহতরা হলেন, ইয়ামিন (২৩), ডালিম (১৭), সোহাগ (১৭) ও রমজান (১৭)। তাদের সকলের বাড়ি মরজাল বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় পর প্রায় ২০ মিনিট সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এদিকে দুপুর পৌনে ২ টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের মাধবদী এলাকায় রিক্সা ও পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিক্সার যাত্রী মধাবদীর বিরামপুর এলাকার রতন মিয়া (৪৪) ও চালক অজ্ঞাত (৩৪) মারা যায়। আহত পথচারী ময়মনসিংহের মকবুল হোসেনকে (৪২) স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
অপরদিকে বেলা ১২টার দিকে মহাসড়কের সদর উপজেলার বাগহাটা এলাকায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *