,


সংবাদ শিরোনাম:
«» কোভিড: দেশে দৈনিক সংক্রমণের হার ৭ মাস পর ৩ শতাংশের নিচে নামল «» হামের টিকা একবার নিলে মোটামুটি সারা জীবনই ভালো কাজে দেয়।  জল বসন্তের টিকা ১০ থেকে ২০ বছরের জন্য সুরক্ষা দেয়। আর ধনুষ্টঙ্কারের টিকার কার্যকারিতা থাকে এক দশক কিংবা তারও বেশি সময়। অথচ কোভিড-১৯ টিকা দেওয়ার পর ছয় মাস না যেতেই অনেক দেশের স্বাস্থ্য কর্মকর্তাদের বাড়তি একটা ‘বুস্টার ডোজ’ দেওয়ার কথা ভাবতে হচ্ছে। «» গাজীপুরে কারে ট্রেনের ধাক্কা, ঢাবির সাবেক শিক্ষক নিহত «» «» দেশে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে একদিনে আরও ২১ জনের মৃত্যু হয়েছে, সংক্রমণ ধরা পড়েছে আরও ৮৪৭ জনের মধ্যে। «» ভূমি অফিসের ঘুষকাব্য: যেখানে ছাড় নেই মন্ত্রীদেরও «» ভূমি অফিসের ঘুষকাব্য: যেখানে ছাড় নেই মন্ত্রীদেরও «» «» আমার প্রানপ্রিয় সিদ্ধিরগন্জবাসী ও আমার সন্তান তুল্য নেতাকর্মীবৃন্দ মনেরেখো যাদের নিজস্ব কোন গোল নেই! তারাই অন্যের মাঠে গোল দিয়ে নিজেদেরকে বড় খেলোয়াড় ভাবে।আপনাদের পাড়াতে ও এইরূপ খেলোয়াড় আছে। জীবনের এই খেলাতে হারার জন্য প্রস্তুত থেকো কিন্তু খেলা ছাড়বার কোন প্রস্তুতি নিও না। অনেকেই নিয়েছে কিন্তু আমার বিশ্বাস আপনারা নিবেন না। তবে খেলা শেষ হবার পর, (এ খেলা সে খেলা নয়, এ খেলা সেই খেলা।) বুঝতে পারবেন কে খেলোয়াড় ছিলো। তবে কথা দিচ্ছি আমি আপনাদের পাশে ছিলাম,আছি, থাকবো ইনশাআল্লাহ এই পৃথিবীর বুকে যতদিন বেঁচে থাকবো- আলহাজ্ব মোঃ ইয়াছিন মিয়া সাধারণ সম্পাদক। বাংলাদেশ আওয়ামীলীগ। সিদ্ধরগন্জ থানা শাখা। «» তরুণ প্রজন্ম সোলজার

বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এদেশে কোনো নির্বাচন হবে না -মেহেরপুরে বিএনপির প্রতিনিধি সভায় বক্তব্য প্রদানকালে, জয়নুল আবেদীন ফারুক ।

বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এদেশে কোনো নির্বাচন হবে না
-মেহেরপুরে বিএনপির প্রতিনিধি সভায় বক্তব্য প্রদানকালে, জয়নুল আবেদীন ফারুক ।

সাহাজুল সাজু : আ.লীগ সরকার আরেকটি মুক্তিযুদ্ধের নামে দেশে বাকশাল কায়েম করার পায়তারা করছে। নিরীহ বিএনপি ও তার অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা,হত্যা-গুম করে তারা শুধু মুখে গণতন্ত্র বলে বেড়াচ্ছে। দেশনেত্রী-বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা-জিয়াকে মিথ্যা-ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে রাখা হয়েছে। বেগম খালেদা-জিয়াকে কারাগারে রেখে কোনোভাবে জাতীয় নির্বাচন সম্ভব নয়।

বৃহস্পতিবার (১৭ই এপ্রিল-২০১৮ ইং তারিখ ) সকালে মেহেরপুর জেলা বিএনপি আয়োজিত প্রতিনিধি সভায় বক্তব্য প্রদানকালে কথাগুলো বলেন,বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা-জিয়ার উপদেষ্টা ও জাতীয় সংসদের সাবেক হুইপ জয়নুল আবেদীন ফারুক।
বর্তমান সরকারের বিরুদ্ধে ব্যাংক ডাকাতি ও লুটপাটের অভিযোগ তুলে জয়নুল আবেদীন ফারুক বলেন, জনগণের অংশগ্রহণে নির্বাচন এ সরকার চাইনা। মিথ্যা মামলায় বারবার নির্বাচিত সফল সাবেক প্রধানমন্ত্রী বেগম বেগম খালেদা-জিয়াকে শত বছরের পুরানো একটি জরাজীর্ণ কারাগারে রাখা হয়েছে। তিনি তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন,আপনারা ঐক্যবন্ধ হউন। বেগম খালেদা-জিয়াকে মুক্ত করে তবেই নির্বাচনের কথা চিন্তা করেন।

তিনি আরো বলেন, ২০১৪ইং সালে বিনা ভোটের পাতানো নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ওই ভোটে ১৫৪ জন এমপি নির্বাচিত হয়েছিল। নির্বাচনের দিন ভোট কেন্দ্রে কোনো ভোটার যায়নি। ভোট কেন্দ্রে শুধু কুত্তার পদচারণও দেখেছিলাম। আমি একাধিকবার জনগণের ভোটে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলাম। সে সুবাদে বিভিন্ন দেশের সংসদ নির্বাচন সম্পর্কে কিছুটা হলেও ধারণা রয়েছে। পৃথিবীর কোনো দেশে দেখি নাই বিনাভোটে ১৫৪ জন এমপি (সংসদ সদস্য) নির্বাচিত হয়।

মেহেরপুর সদর উপজেলার বারাদী কৃষি ফার্মের হিমাগার মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন,মেহেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির খুলনা বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত।

অনিন্দ ইসলাম অমিত তার বক্তব্যেই বলেন,অনির্বাচিত এ সরকারের কাছে গণতন্ত্র আজ বন্দি, যেখানে আইনের শাসন অ-কার্যকর, শিক্ষাঙ্গণে অস্ত্রের ঝনঝনানি,সরকারের বিভিন্ন দপ্তরে লুট-পাট। এরকম একটি সময়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা-জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পূনর্রুদ্ধার জরুরী হয়ে পড়েছে।

সভার বিশেষ অতিথি বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা জয়ন্ত কুমার কুন্ড বলেন,বেগম খালেদা-জিয়াকে মুক্ত করতে তৃণমূল পর্যায়ে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

মেহেরপুর পৌর বিএনপি সভাপতি জাহাঙ্গীর বিশ^াস-এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান।

সভায় বক্তারা বলেন,সকল ভেদাভেদ ভূলে, ঐক্যবদ্ধ দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে বেগম খালেদা-জিয়ার কারামুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। সে ক্ষেত্রে দৃঢ মনোবল নিয়ে মাঠে নামতে হবে। আর বসে থাকার সময় নেই।

সভায় মোবাইলের মাধ্যমে নেতা-কর্মীদের ঐক্যে গড়ার আহবান জানিয়ে দিক নির্দেশনা মূলক বক্তৃতা প্রদান করেন,বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান লন্ডন প্রবাসী তারেক রহমান।

সভায় বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন,জেলা বিএনপির অন্যতম নেতা আব্দুর রহমান,জেলা বিএনপির সহ-সভাপতি ও অবসরপ্রাপ্ত মেজর শরীফ হোসেন মুকুল,গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু,সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুল্লাহ,মেহেরপুর সদর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম,সাধারণ সম্পাদক বদর উদ্দীন বিশ্বাস,জেলা বিএনপির সিনিয়র নেতা আলভী খান ছাতু।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা অন্যতম নেতা রিশাদ আহম্দে রুমন,বিএনপির নেতা আব্দুর রহিম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো,যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে আব্দুল আওয়াল ও ফয়েজ মুহাম্মদ,গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাংনী পৌর বিএনপির সভাপতি মোরাদ আলী,সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা,শিক্ষক নেতা জাকির হোসেন,গাংনী উপজেলা কৃষকদলের সভাপতি ও ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখেরুজ্জামান প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন,বিএনপির বিভিন্ন ইউনিটের প্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *