,


সংবাদ শিরোনাম:
«» কোভিড: দেশে দৈনিক সংক্রমণের হার ৭ মাস পর ৩ শতাংশের নিচে নামল «» হামের টিকা একবার নিলে মোটামুটি সারা জীবনই ভালো কাজে দেয়।  জল বসন্তের টিকা ১০ থেকে ২০ বছরের জন্য সুরক্ষা দেয়। আর ধনুষ্টঙ্কারের টিকার কার্যকারিতা থাকে এক দশক কিংবা তারও বেশি সময়। অথচ কোভিড-১৯ টিকা দেওয়ার পর ছয় মাস না যেতেই অনেক দেশের স্বাস্থ্য কর্মকর্তাদের বাড়তি একটা ‘বুস্টার ডোজ’ দেওয়ার কথা ভাবতে হচ্ছে। «» গাজীপুরে কারে ট্রেনের ধাক্কা, ঢাবির সাবেক শিক্ষক নিহত «» «» দেশে করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে একদিনে আরও ২১ জনের মৃত্যু হয়েছে, সংক্রমণ ধরা পড়েছে আরও ৮৪৭ জনের মধ্যে। «» ভূমি অফিসের ঘুষকাব্য: যেখানে ছাড় নেই মন্ত্রীদেরও «» ভূমি অফিসের ঘুষকাব্য: যেখানে ছাড় নেই মন্ত্রীদেরও «» «» আমার প্রানপ্রিয় সিদ্ধিরগন্জবাসী ও আমার সন্তান তুল্য নেতাকর্মীবৃন্দ মনেরেখো যাদের নিজস্ব কোন গোল নেই! তারাই অন্যের মাঠে গোল দিয়ে নিজেদেরকে বড় খেলোয়াড় ভাবে।আপনাদের পাড়াতে ও এইরূপ খেলোয়াড় আছে। জীবনের এই খেলাতে হারার জন্য প্রস্তুত থেকো কিন্তু খেলা ছাড়বার কোন প্রস্তুতি নিও না। অনেকেই নিয়েছে কিন্তু আমার বিশ্বাস আপনারা নিবেন না। তবে খেলা শেষ হবার পর, (এ খেলা সে খেলা নয়, এ খেলা সেই খেলা।) বুঝতে পারবেন কে খেলোয়াড় ছিলো। তবে কথা দিচ্ছি আমি আপনাদের পাশে ছিলাম,আছি, থাকবো ইনশাআল্লাহ এই পৃথিবীর বুকে যতদিন বেঁচে থাকবো- আলহাজ্ব মোঃ ইয়াছিন মিয়া সাধারণ সম্পাদক। বাংলাদেশ আওয়ামীলীগ। সিদ্ধরগন্জ থানা শাখা। «» তরুণ প্রজন্ম সোলজার

প্রীতি ক্রীকেট খেলায়- গাংনী সিদ্দিকীয়া সিনিয়র মাদ্রাসাদলকে ৫ উইকেটে পরাজিত করে হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসাদল বিজয়ী

নাসির উদ্দীন : মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা গ্রামে প্রীতি ক্রীকেট খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় গাংনী সিদ্দিকীয়া সিনিয়র মাদ্রাসাদলকে ৫ উইকেটে পরাজিত করে হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসাদল বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেছে।

আজ বৃহস্পতিবার (১২ এপ্রিল-২০১৮ ইং) হাড়াভাঙ্গা গ্রামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় আম্পিয়ার হিসেবে দায়িত্ব পালন করেন, হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসার ক্রীড়া শিক্ষক আবুল কালাম আজাদ ও কৃষি শিক্ষক শরিফুল ইসলাম।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন, হাড়াভাঙ্গা ডিএইচ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুর রাজ্জাক।
এ সময় উপস্থিত ছিলেন, গাংনী সিদ্দিকীয়া সিনিয়র মাদ্রাসার ক্রীড়া শিক্ষক আহসান হাবীবসহ দু’মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার ক্রীকেট প্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *