সম্পত্তির জন্যই বিয়ে? প্রিয়াঙ্কা চোপড়া ও  নিক জোনাসের মধ্যে কার বেশি আয়?

By পারমিতা

Published on:

প্রিয়াঙ্কাকে প্রথম প্রেমের প্রস্তাব দিয়েছিলেন হলিউড অভিনেতা  নিক জোনাস ।তাদের প্রথম সাক্ষাতকার ঘটে ফ্যানটি ফেয়ার পার্টিতে ।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন গায়িকা একজন প্রযোজক। ১৮ ই জুলাই ১৯৮২ সালে প্রিয়াঙ্কা চোপড়া ভারতের জামশেদপুরে  জন্মগ্রহণ করেন। প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া ও মা মধু চোপড়া দুজনেই ছিলেন ভারতের  আর্মি ফিজিশিয়ান। ছোট বয়সে প্রিয়াঙ্কার গায়ে রঙের জন্য ট্রলিং  হন সবার কাছে। ১৩ বছর বয়সে পড়াশোনার জন্য আমেরিকায় পাঠিয়ে দেওয়া হয়। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া দুটি চলচ্চিত্র পুরস্কার এবং পাঁচটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পান। ২০১৬ সালে পদ্মশ্রী পুরস্কার অর্জন করেন। ২০০০ সালে  মিনা মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় নাম দেন।এই প্রতিযোগিতায় প্রিয়াঙ্কার দ্বিতীয় হন এবং সেখান থেকে মিস ওয়ার্ল্ড  প্রতিযোগিতায় নাম দেন।সেখানে তিনি সপ্তম ভারতীয় হিসেবে মুকুট জয় করেন ।

২০০৩ সালে প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে পা রাখেন।

অন্যদিকে হলিউড অভিনেতা হলেন নিক জোনাস। নিক জোনাস হলিউডের অভিনেতার পাশাপাশি তিনি একজন মার্কিন  গায়ক। ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর এই অভিনেতা জন্মগ্রহণ করেন। জোনাসের বাবা পল কেলিন জোনাস  হচ্ছেন একজন গীতিকার এবং তার মা ডোনাই হচ্ছেন একজন শিক্ষিক এবং তিনি গান পছন্দ করতেন। ছোট বয়স থেকেই তিনি মঞ্চে অভিনয় করা শুরু করেন। মাত্র ৭ বছর বয়সে নাট্যমঞ্চের মাধ্যমে তার অভিনয়ে জগতে আত্মপ্রকাশ ঘটে। ২০১০ সালে ডিজনি চ্যানেলে অভিনয় করেন। 

প্রিয়াঙ্কা চোপড়ার থেকে নিক জোনাস ১০ বছরের ছোট। যখন প্রিয়াঙ্কা চোপড়ার বয়স ৩৮ বছর তখন ২৮ বছর বয়সী নিক জোনাস কে বিবাহ করেন। তাদের বয়সে  ফারাক  জন্য নেট দুনিয়ায় তাদের ট্রলিং  হতে হয়। তবে এই ট্রলিংয়ের কোন কিছুতেই কান দেননি এই দম্পতি। সমস্ত কিছুকে উপেক্ষা  করে নিক জোনাস বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে প্রেমের প্রস্তাব দেন। অনেক বছর সম্পর্কের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।  ২০১৮ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের সম্পর্ক শুরু হয় বন্ধুত্ব থেকে। বর্তমানে তারা আমেরিকায় বসবাস করছেন। তাদের সঙ্গে রয়েছে তাদের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের ছবির জন্য ১২ কোটি টাকা এবং হলিউডের ওয়েব সিরিজ একটি পর্বের  জন্য দু কোটি টাকা নেন। জেনে নিন প্রিয়াঙ্কা ও জোনাসের মোট আয় কত? 

বর্তমানে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা রয়েছেন শীর্ষ। প্রতিবছর প্রিয়াঙ্কা চোপড়ার আয় প্রায় ১৮ কোটি টাকা। বেশিরভাগ টাকা তার আয় হয় সিনেমা থেকে। প্রিয়াঙ্কার মোট  সম্পত্তির পরিমাণ ৭৬৫ কোটি টাকা ।

 অন্যদিকে জোনাস তার লাইফ সঙ্গীতা অনুষ্ঠান করতে প্রায় চার থেকে পাঁচ কোটি টাকা নেন। জোনাস মাসে প্রায় ৮ থেকে ১০ কোটি টাকা ইনকাম করেন। জোনাসের মোট সম্পত্তির পরিমাণ প্রায় 582 কোটি টাকা। এটা থেকেই বোঝা যায় যে নিক জোনাসের থেকে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পত্তির পরিমাণ অনেক বেশি।

পারমিতা

Leave a comment