,


সংবাদ শিরোনাম:
«» টাঙ্গাইলের সখীপুর উপজেলায় অধ্যক্ষ জামাল হোসেন হত্যা মামলায় দুই জনের মৃত্যুদণ্ড «» সচিব, ব্যাংক কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয়ে প্রতারণা, প্রতারক চক্রের ৮ সদস্য গ্রেফতার «» ঢাকার কেরানীগঞ্জে ৯৮ ভরি স্বর্ণ লুটের ঘটনায় পুলিশ কনস্টেবল গ্রেপ্তার «» কোভিড: এক দিনে ২১৪ রোগী শনাক্ত, ১ জনের মৃত্যু «» দেশ ও জনগণের জন্য কাজ করতে পুলিশ সদস্যদের প্রতি আহবান জানিয়েছেন আইজিপি «» চীনে পড়তে যেতে চাইলে যে ১০ প্রশ্নের উত্তর জেনে রাখা ভালো «» পদ্মা সেতু নির্মাণে শেখ হাসিনাকে অসমসাহসী বললেন চীনের রাষ্ট্রদূত «» একাত্তরে ৩ লাখের বেশি বাংলাদেশি শরণার্থী কলেরায় মারা যায় পশ্চিমবঙ্গের বনগাঁয় বাসিন্দা ছিল ৫১ হাজার, অথচ সেখানে আশ্রয় নিয়েছিল ১ লাখ ৭৪ হাজার শরণার্থী। এই বাড়তি মানুষের চাপ পড়েছিল স্বাস্থ্যে, বিশুদ্ধ পানিসহ নানা ক্ষেত্রে। «» বিএম ডিপোতে অক্ষত রফতানি পণ্য শিপমেন্টের দাবি বিজিএমইএর «» এখনই ইভিএমে ভোট চায় না অধিকাংশ দল

নরসিংদীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৯

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের জেলার পৃথক ৩টি স্থানে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, রায়পুরার মরজাল এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে ভৈরবের দিকে যাচ্ছিল ৪ আরোহী। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারারবাঘে পৌছলে বিপরীত দিক থেকে আসা কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি যাত্রীবাহীবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহীরা বাসের নিচে ঢুকে পরে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

আহত হয় আরও এক পথচারী। নিহতরা হলেন, ইয়ামিন (২৩), ডালিম (১৭), সোহাগ (১৭) ও রমজান (১৭)। তাদের সকলের বাড়ি মরজাল বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় পর প্রায় ২০ মিনিট সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এদিকে দুপুর পৌনে ২ টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী অগ্রদূত পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের মাধবদী এলাকায় রিক্সা ও পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিক্সার যাত্রী মধাবদীর বিরামপুর এলাকার রতন মিয়া (৪৪) ও চালক অজ্ঞাত (৩৪) মারা যায়। আহত পথচারী ময়মনসিংহের মকবুল হোসেনকে (৪২) স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
অপরদিকে বেলা ১২টার দিকে মহাসড়কের সদর উপজেলার বাগহাটা এলাকায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়। নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published.